খেলাধুলা

গোল উৎসবের ম্যাচেও পয়েন্ট হারাল বার্সা

খেলাধুলার বার্তা : শুরুতেই দারুণ দাপটে যে দলটি এগিয়ে গিয়েছিল ২-০ গোলে, শেষ অব্দি তারাই কীনা ড্র নিয়ে মাঠ ছাড়লো। লিওনেল মেসি আর লুইস সুয়ারেস নিশানা খুঁজে না পেলে অবশ্য হারতেই যাচ্ছিল। স্বস্তি এটাই এক পয়েন্ট পেয়েছে বার্সা।

মঙ্গলবার রাতে ভিলারিয়ালে আটকে যায় কাতালান ক্লাবটি। গোল উৎসবের ম্যাচটি ৪-৪ গোলে ড্র হয়েছে।

ম্যাচের ১২তম মিনিটেই এগিয়ে যায় বার্সেলোনা। সতীর্থ মালকমের পাস থেকে গোল করেন ফিলিপে কৌতিনিয়ো। এরপর ১৬তম মিনিটে আরো এগিয়ে যায় দলটি। এবার আর্তুরো ভিদালের ভাসানো ক্রসে ম্যালকমের হেড (২-০)।

কিন্তু এই এগিয়ে যাওয়া উপভোগ করতে পারেনি বার্সা। ২৩তম মিনিটে স্রোতে বিরীতেই ব্যবধান কমিয়ে ফেলে স্বাগতিক দলের সামুয়েল। এরপর ৫০তম মিনিটে সবাইকে চমকে দিয়ে সমতা ফেরান ফিলারিয়ালের তোকো একাম্বি (২-২)।

দলের এমন বিপর্যয় মাঠের বাইরে বসেই দেখলছিলেন লিওনেল মেসি। ৬১তম মিনিটে কৌতিনিয়োকে তুলে তাকেই মাঠে নামালেন কোচ।  কিন্তু এক মিনিট না যেতেই এবার পিছিয়ে পড়ে কাতালান ক্লাবটি। ভিসেন্তে ইবোরার গোলে আনন্দে ভাসে ভিলারিয়ালের দর্শকরা।

হিসাবের স্রোত উল্টে দিয়ে এরপর ৮০তম মিনিটে ৪-২ এগিয়ে যায় ভিলারিয়াল। গোলদাতা কার্লোস বাক্কা। মনে হচ্ছিল হতাশ হয়েই মাঠ ছাড়তে হবে। কিন্তু ৯০তম মিনিটে মেসির অসাধারণ ফ্রি-কিকে গোল আশা জাগায় বার্সা। চলতি লা লিগায় এটি তার ৩২ নম্বর গোল। সর্বোচ্চ গোলদাতার তালিকায় শীর্ষে তিনিই!

এরপর নতুন উদ্যমে ম্যাচে ফেরে বার্সা। তারই পথ ধরে ইনজুরি সময়ের তৃতীয় মিনিটে সুয়ারেসের ম্যাজিক। নিশানা খুঁজে নেন এই মহা তারকা (৪-৪)।

এই জয়ে ৩০ ম্যাচে ৭০ পয়েন্ট নিয়ে লা লিগার শীর্ষে বার্সেলোনা।

আরও দেখুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এটাও পড়ুন

Close
Close