খেলাধুলা

ভ্যালেন্সিয়ার মাঠে রিয়ালের হার

বিনোদন বার্তা : স্প্যানিশ লা লিগায় আবারও হারের স্বাদ পেল রিয়াল মাদ্রিদ। জিনেদিন জিদান ফেরার পর টানা দুই ম্যাচে জয় পেয়েছিল দলটি। এবার ভ্যালেন্সিয়ার বিপক্ষে জিদানের অধীনে প্রথম ম্যাচে হার দেখল লস ব্লাঙ্কোসরা।

প্রতিপক্ষের মাঠে নিজেদের মেলে ধরতে পারেনি রিয়াল মাদ্রিদ। বুধবার রাতে লিগের এই ম্যাচে ২-১ ব্যবধানে হেরেছে দলটি। ভ্যালেন্সিয়ার হয়ে একটি করে গোল করেছেন গঞ্জালো গেডিস ও দানিয়েল পারেহে। অন্যদিকে রিয়ালের হয়ে করিম বেনজেমা শেষ মুহূর্তে একটি গোল করলেও হার এড়ানো সম্ভব হয়নি।

শুরু থেকেই আক্রমণে এগিয়ে থাকলেও রক্ষণের ভুলে ম্যাচের ৩৫ মিনিটে উল্টো গোল হজম করে বসে রিয়াল। কর্নার থেকে উড়ে আসা বল কেইলর নাভাস পাঞ্চ করে ফেরালেও শেষ রক্ষা হয়নি। ডি-বক্সে বল পেয়েই জোরালো শটে জালে বল পাঠান গেডিস।

গোল হজমের পর ম্যাচের দ্বিতীয়ার্ধেও আক্রমণে অগোছালো ছিল রিয়াল। উল্টো ৭৫তম মিনিটে দারুণ এক প্রতি-আক্রমণে ব্যবধান দ্বিগুণ করার সুবর্ণ সুযোগ পেয়েছিল ভালেন্সিয়া। তবে নাভাসের চেষ্টায় তখন গোল হয়নি। ম্যাচের ৮৩তম মিনিটে আর প্রতিপক্ষকে আটকে রাখতে পারেনি রিয়াল। আর্জেন্টাইন ডিফেন্ডার এসেকিয়েল গারাইয়ের কর্নারে হেডে পোস্ট ঘেঁষে বল জালে জড়ান স্প্যানিশ মিডফিল্ডার দানিয়েল পারেহো।

ম্যাচের যোগ করা সময়ের শেষ মিনিটে লুকা মডরিচের কর্নারে হেডে ব্যবধান কমান করিম বেনজেমা। এরপর সমতায় ফেরার মতো সময় না থাকায় ২-১ ব্যবধানে হার নিয়েই ফিরতে হয়েছে তদের।

স্প্যানিশ লিগে ৩০ ম্যাচের মাত্র ১৮টিতে জিতে টেবিলের তৃতীয় স্থানে থাকা রিয়াল মাদ্রিদের পয়েন্ট ৫৭। অন্যদিকে মঙ্গলবার রাতে ভিয়ারিয়ালের মাঠে ৪-৪ গোলে ড্র করা বার্সেলোনা ৭০ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে। ৬২ পয়েন্ট নিয়ে তাদের পড়ে রয়েছে ডিয়েগো সিমিওনের অ্যাটলেটিকো মাদ্রিদ।

আরও দেখুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এটাও পড়ুন

Close
Close