আলোচিত

কালীগঞ্জে দুই মাদকাসক্তকে ইয়াবাসহ আটকের পর ভালবাসা দেখিয়ে ছেড়ে দিল পুলিশ!

বার্তাবাহক ডেস্ক : গাজীপুরের কালীগঞ্জে দুই মাদকাসক্তকে ইয়াবাসহ আটকের পর একরাত থানার লকাবে আটকে রেখে ভালবাসা দেখিয়ে ছেড়ে দেওয়ায় ঘটনায় জন্ম নিয়েছে নানা ঝল্পনা কল্পনার!

তবে পুলিশ বলছে ‘ভাই কোন কিছু পাইনি। তদবির ছিল তাই ছেড়ে দেওয়া হয়েছে’।

গত ৪ এপ্রিল বৃহস্পতিবার দিবাগত রাতে ইয়াবাসহ পৌর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সাত্তার (৩৮) সহ দুইজন আটক হলেও থানার উপ-পরিদর্শক (এস.আই) আব্দুর রহমানের ভালবাসায় পরদিন সকালে মুক্ত হয়েছে দু’জনই।

প্রথমে ইয়াবাসহ আটকের কথা বললেও একদিন পর বোল (বক্তব্য) পাল্টে ফেলেন এসআই আব্দুর রহমান?

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার তুমলিয়া ইউনিয়নের স্লুইচ গেইট এলাকায় কালীগঞ্জ থানার এসআই আব্দুর রহমানের নেতৃত্বে এসআই সোহেল মোল্লাসহ সঙ্গীয় ফোর্স নিয়ে বৃহস্পতিবার দিবাগত রাতে মাদক বিরোধী অভিযান চালায়। ওই সময় কালীগঞ্জ পৌর এলাকার ভাদার্ত্তী গ্রামের মৃত আফাজউদ্দিনের ছেলে পৌর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সাত্তার ও একই গ্রামের আশ্রাব আলীর ছেলে শরীফ হোসেন (৩৫) ইয়াবাসহ আটক হয়।

বিষয়টি জানার পর স্থানীয় গণমাধ্যম কর্মিরা ৫ এপ্রিল শুক্রবার সকাল ৯টার দিকে এসআই আব্দুর রহমানকে ফোন দিলে তিনি জানান, ৩/৪ পিস ইয়াবা পেয়েছি। তাদের বিরুদ্ধে মামলা হবে প্রস্তুতি চলছে। কিন্তু ওইদিন সকাল সাড়ে ১০টার দিকে আটক সাত্তারকে এবং দুপুরে শরীফকে মোটা অংকের অর্থের বিনিময়ে ছেড়ে দেওয়া হয়েছে বলে অভিযোগ উঠেছে।

দু’জনকে আটকের বিষয়টি স্বীকার করে ওই অভিযানে থাকা সঙ্গীয় এসআই সোহেল মোল্লাকে বলেন, আমি অভিযানে সঙ্গীয় ছিলাম। এর বেশি কিছু জানিনা। আব্দুর রহমান স্যার বলতে পারবে। আপনি ওনাকে ফোন দেন।

এসআই আব্দুর রহমানকে ফোন দিলে তিনি আগের দিনের বোল (বক্তব্য) পাল্টে বলেন, ভাই কোন কিছু পাইনি। তদবির ছিল তাই ছেড়ে দেওয়া হয়েছে। শুক্রবার সকালে এক সাংবাদিকের সাথে বলেছেন ৩/৪ পিস পেয়েছেন, এখন বলছেন পাননি আসলে কোনটা সত্য? এমন প্রশ্নের জবাবে বলেন আসলে সন্দেহ বসত আটক করা হয়েছিল। তবে মনে হয় তারা ইয়াবা সেবন করে ফিরছিল ছিল তখন।

দুই জনকে আটকের বিষয়ে এবং এসআই আব্দুর রহমান ও সোহেল মোল্লার ওই ঘটনার ব্যাপারে কালীগঞ্জ থানার ওসি মো. আবুবকর মিয়া বলেন, এ ব্যাপারে তিনি আসলে কিছু জানেন না। তবে জেনে জানাবেন।

 

আরো জানতে…….

এমপি-পুত্র হত্যায় জালিয়াতির অভিযোগ কালীগঞ্জের ওসি এবং তদন্ত কর্মকর্তা’র বিরুদ্ধে!

আরও দেখুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এটাও পড়ুন

Close
Close