বিনোদন

প্রকাশিত হল ‘ফুলওয়ালী মাইয়া’ (ভিডিও)

বিনোদন বার্তা : প্রকাশিত হল জনপ্রিয় কন্ঠশিল্পী উজ্জল খানের ‘ফুলওয়ালী মাইয়া’ গানের মিউজিক ভিডিও। গানটির কথা লিখেছেন এমদাদ সুমন, সুর করেছেন মাসুম এবং সঙ্গীত আয়োজনে ছিলেন অরন্য আকোন।

গাজীপুরের মনোরম লোকেশনে গানটির চিত্রায়িত হয়েছে। গানটিতে অভিনয় করেছেন, জনপ্রিয় মডেল আনান খান ও নবাগত মডেল দোলন ও আপন। গানটির ভিডিও পরিচালনায় ছিলেন সিডি চয়েস মিউজিক টিম।

অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান সিডি চয়েস মিউজিক এর ব্যানার থেকে ‘ফুলওয়ালী মাইয়া’ ভিডিও প্রকাশ পায় গত ১৮ এপ্রিল। শুরু থেকেই আলোচনায় চলে আসে গানটি।

সিডি চয়েস মিউজিক’র কর্ণধার এমদাদ সুমন বলেন, উজ্জলের গায়কী আমার খুবই ভালোলাগে। ও যখন আমাকে এসে বললো ভাইয়া আমাকে ভালো একটি গানের কথা দিতে হবে ওর সেই আকুলতা দেখে আমি ওর জন্য গান লিখি। এই পরিশ্রম তখনই স্বার্থক হবে যখন আপনারা সবাই এই গানটি পছন্দ করবেন।বিশ্বাস করি উজ্জল ভবিষৎতে এ ইন্ডাষ্ট্রিতে ভালোভাবে তার জায়গা দখল করে নিবে উজ্জল খান বলেন, এমদাদ সুমন ভাইয়ার লেখা গান আমি গাইতে পেরেছি এই জন্য নিজেকে ধন্য মনে করছি। তাছাড়া এই গানটি আমার একটি স্বপ্ন ছিলো যার বাস্তবায়ন হয় সিডি চয়েস মিউজিক’র মাধ্যমে। আমি অত্যন্ত খুশী, দোয়া করবেন আমার জন্য যাতে আমি আরও ভালো ভালো কাজ আপনাদের উপহার দিতে পারি।

নবাগত মডেল দোলন বলেন, এটি আমার ক্যারিয়ারের প্রথম কাজ যদিও সিডি চয়েস মিউজিক টিমের আন্তরিকতায় আমার মনে হয়নি আমি প্রথম কাজ করছি। আমি কৃতজ্ঞ তাদের প্রতি যদি এই কাজটি আপনাদের ভালো লাগে তাহলে সামনে আরও অনেক ভালোলাগার মত কাজ আপনাদের দিতে পারবো। ভালোবাসা দিয়ে সব সময় আমার পাশে থাকবেন।

আরও দেখুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close