খেলাধুলা

জোড়া গোলে জয়ে ফিরলো রিয়াল

খেলাধুলার বার্তা : দলে ছিলেন না গ্যারেথ বেল। ছিলেন না আক্রমণভাগের আরেক খেলোয়াড় করিম বেনজেমাও। এই সুযোগে একাদশে জায়গা পেয়ে জ্বললেন মারিয়ানো দিয়াস। তার জোড়া গোলে ভিয়ারিয়ালকে হারিয়ে দুই ম্যাচ পর জয়ে ফিরল রিয়াল মাদ্রিদ।

সান্তিয়াগো বের্নাবেউয়ে রোববার রাতে লা লিগার একমাত্র ম্যাচটিতে ৩-২ গোলের জয় পায় জিনেদিন জিদানের দল। প্রথমার্ধে দুই গোল পাওয়া রিয়াল দ্বিতীয়ার্ধের শুরুতে পায় তৃতীয় গোলটি।

লিগে টানা দুই ম্যাচে জয়হীন থাকার পর জয়ের দেখা পেল রিয়াল। আগের দুই ম্যাচে রায়ো ভায়োকানোর কাছে ১-০ গোলে হারে দলটি; আর গেতাফের সঙ্গে গোলশূন্য ড্র।

নিজেদের মাঠে ম্যাচ শুরুর দ্বিতীয় মিনিটেই এগিয়ে যায় রিয়াল। ডি-বক্সের মাঝামাঝি থেকে গোলটি করেন স্প্যানিশ স্ট্রাইকার দিয়াস। ব্যবধান বেশিক্ষণ ধরে রাখতে পারেনি স্বাগতিক দল। একাদশ মিনিচেট স্প্যানিশ স্ট্রাইকার জেরার্দ মোরেনো গোলে সমতা ফেরায় ভিয়ারিয়াল।

৪০ তম মিনিটে কর্নার থেকে বল পেয়ে স্প্যানিশ ডিফেন্ডার গোলপোস্টের খুব কাছ থেকে জালে বল জড়ালে ২-১ ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় রিয়াল। দ্বিতীয়ার্ধের চতুর্থ মিনিটে অতিথিদের কফিনে শেষ পেরেক ঠুকেন দিয়াস।

ম্যাচের যোগ করা সময়ের চতুর্থ মিনিটে ভিয়ারিয়ালের লেফট-ব্যাক জাওমে কোস্তা আরও একটি গোল শোধ করলেও হার এড়াতে পারেনি দলটি।

এই জয়ে পয়েন্ট টেবিলের তৃতীয়স্থানে থাকা রিয়ালের পয়েন্ট দাঁড়িয়েছে ৩৬ ম্যাচে ৬৮। তিন ম্যাচ আগেই শিরোপা নিশ্চিত করে ফেলা বার্সেলোনার পয়েন্ট ৮৩। টেবিলের দ্বিতীয়স্থানে থাকা আতলেতিকো মাদ্রিদের পয়েন্ট ৭৪।

আরও দেখুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close