বিনোদন

এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ পূজা-দীঘি

বিনোদন বার্তা : ঢাকাই চলচ্চিত্রে শিশুশিল্পী হিসেবে পা রাখেন দীঘি ও পূজা চেরি। দীর্ঘদিন ধরে রুপালি জগত থেকে দূরে রয়েছেন দীঘি। কিন্তু পূজা নিয়মিত চলচ্চিত্রে অভিনয় করে যাচ্ছেন। এর মধ্যে নায়িকা হিসেবেও চলচ্চিত্রে প্রতিষ্ঠিত তিনি।

সোমবার প্রকাশিত হয়েছে সেকেন্ডারি স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষার ফলাফল। এতে দুজনেই উত্তীর্ণ হয়েছেন। পূজা চেরি পেয়েছেন জিপিএ ৪.৩৩ এবং দীঘি পেয়েছেন জিপিএ-৩.৬১।

ঢাকা বোর্ডের অধীনে ঢাকা ক্যান্টনমেন্ট এলাকার একটি স্কুল থেকে এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছিলেন পূজা চেরি। এ প্রসঙ্গে পূজা বলেন, ‘বাণিজ্য বিভাগ থেকে ‘এ গ্রেডে’ পেয়ে উত্তীর্ণ হয়েছি, জিপিএ ৪.৩৩। এই রেজাল্টে আমি খুব খুশি। আমার পরীক্ষার ফলাফলে পরিবারের সবাই খুশি। তবে ফলাফল প্রকাশের আগে বেশ টেনশনে ছিলাম। এখন ইচ্ছে, ভালো একটা কলেজে পড়ার। রেজাল্ট অনুযায়ী কলেজ সিলেকশন আসবে, সেখান থেকে পছন্দ করতে হবে। তারপরও চেষ্টা থাকবে ভালো কলেজ থেকে এইচএসসি পরীক্ষা দেয়ার।’

শিশুশিল্পী হিসেবে চলচ্চিত্রে পা রাখলেও বিজ্ঞাপনচিত্রে মডেল হয়ে দর্শকদের নজর কাড়েন। এরপর জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘নূর জাহান’, ‘পোড়ামন ২’ ও ‘দহন’ সিনেমায় অভিনয় করে আলোচিত হন পূজা।

চলচ্চিত্র পরিবারের সন্তান দীঘি। তার বাবা সুব্রত বড়ুয়া ও মা প্রয়াত চলচ্চিত্র অভিনেত্রী দোয়েলের একমাত্র মেয়ে। চলচ্চিত্রে অভিনয়ের আগে গ্রামীণ ফোনের একটি বিজ্ঞাপনে অভিনয় করে ব্যাপক সাড়া ফেলেছিলেন। কাজী হায়াৎ পরিচালিত ‘কাবুলিওয়ালা’ তার অভিনীত প্রথম চলচ্চিত্র। প্রথম চলচ্চিত্রে অভিনয় করেই ২০০৬ সালে ‘শ্রেষ্ঠ শিশুশিল্পী’ হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন তিনি। এরপর ‘দাদীমা’, ‘চাচ্চু’, ‘বাবা আমার বাবা’, ‘এক টাকার বউ’ ও ‘অবুঝ শিশু’-এর মতো চলচ্চিত্রে অভিনয় করে দর্শক মনে জায়গা করে নেন।

দীঘির ফলাফল প্রসঙ্গে সুব্রত বলেন, ‘দীঘি স্ট্যামফোর্ড স্কুল ও কলেজ থেকে এ বছর এসএসসি পরীক্ষা দিয়েছিল। তার রেজাল্ট আশাব্যঞ্জক হয়নি। সে জিপিএ-৩.৬১ পেয়েছে। তারপরও এতেই আমরা খুশি। সামনে ভালো কলেজে ভর্তি করানোর চেষ্টা থাকবে। আসলে অভিনয়ের পাশাপাশি গ্র্যাজুয়েশনটাও কমপ্লিট করাতে চাই। সেই প্রচেষ্টায় কোনো ফাঁক রাখতে চাই না।’

আরও দেখুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এটাও পড়ুন

Close
Close