শিক্ষা

চাকরি করব না উদ্যোক্তা হয়ে চাকরি দেব: আইটি বিশেষজ্ঞ ইয়ামামোতু হিরোসি

বার্তাবাহক ডেস্ক : ‘জাপান বিট লিংক অ্যান্ড রিজার্ভ লিংক কর্পোরেট’ কোম্পানির নির্বাহী পরিচালক, আইটি বিশেষজ্ঞ ইয়ামামোতু হিরোসি বলেছেন, শতভাগ সফলতার জন্য কারিগরি শিক্ষার পাশাপাশি কঠোর পরিশ্রমী হতে হবে। সব মেধাবীকে ইঞ্জিনিয়ার ডাক্তার হতে হবে এমন নয়, নিজের যোগ্যতা অনুযায়ী পেশা নির্ধারণ করতে হবে। চাকরি করব না উদ্যোক্তা হয়ে চাকরি দেব।

বুধবার গাজীপুরের ‘পূবাইল আদর্শ বিশ্ববিদ্যালয় কলেজ’ ক্যাম্পাসে শিক্ষার্থীদের মাঝে বৃক্ষরোপণ ও বিতরণ কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

gazipurkontho

স্বেচ্ছাসেবী সমাজকল্যাণমূলক সংস্থা ফ্রেন্ডস গ্র্যাজুয়েট ক্লাবের উদ্যোগে ও পূবাইল যুগান্তর স্বজন সমাবেশের সহযোগিতায় শিক্ষার্থীদের মাঝে বৃক্ষরোপণ ও বিতরণের এ কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে।

gazipurkontho

ফ্রেন্ডস গ্র্যাজুয়েট ক্লাবের উপদেষ্টা ও পূবাইল আদর্শ বিশ্ববিদ্যালয়ের অধ্যক্ষ মো. কাইয়ুম খানের সভাপতিত্বে বৃক্ষরোপণ ও চারা বিতরণ কর্মসূচীতে আরো বক্তব্য রাখেন, ঊষা ইন্টারন্যাশনাল এশিয়া প্যাসেফিক রিজয়েন ইউনাইটেড ন্যাশনের (জাপান) ম্যানেজিং ডিরেক্টর ঊষা রঞ্জন দাস, বিশেষ অতিথি গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ডা. নন্দিতা মালাকার, পূবাইল থানার ওসি নাজমুল হক ভূইয়া, পূবাইল আদর্শ বিশ্ববিদ্যালয়ের উপাধ্যক্ষ আবুল হাসনাত, সহকারী অধ্যাপক আফজাল হোসেন, স্বজন উপদেষ্টা ও পূবাইল ৪১নং ওয়ার্ড কাউন্সিলর মোমেন মিয়া, যুগান্তর প্রতিনিধি ও পূবাইল প্রেস ক্লাব সভাপতি আখতার হোসেন, শিক্ষক রুবী আক্তার প্রমুখ।

আরও দেখুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এটাও পড়ুন

Close
Close