সারাদেশ

গাজীপুরের ছাত্রলীগ নেতা নাহিদসহ দু’জনের উপর সন্ত্রাসী হামলা

বার্তাবাহক ডেস্ক : পূর্বশত্রুতার জেরে গাজীপুর শহরের উনিশ চত্বর মুক্তমঞ্চ এলাকায় ছাত্রলীগ নেতা মেহেদী হাসান নাহিদসহ (৩৩) দু’জনকে গাড়ি থেকে নামিয়ে কুপিয়েছে সন্ত্রাসীরা।

শুক্রবার রাতে এ ঘটানা ঘটেছে।

আহতদের মধ্যে মেহেদী হাসান নাহিদকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নাহিদ গাজীপুর মহানগর ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি এবং কাজী আজিম উদ্দিন কলেজ শাখার সভাপতি। এবং আহত অপর ছাত্রলীগ নেতা নাহিদের সহযোগী রয়েল।

আহত রয়েলের ভাই আনিসুর রহমান রুবেল ও স্থানীয়রা জানায়, গাজীপুর শহরের জয়দেবপুর বাজার এলাকা থেকে প্রাইভেটকারযোগে শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে ছাত্রলীগ নেতা নাহিদ ও শুভ আহমেদ রাসেল ওরফে রয়েল (২৪) বাসায় ফিরছিলেন। তারা উনিশ চত্বর মুক্তমঞ্চ এলাকায় পৌঁছলে পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা ক’সশস্ত্র যুবক তাদের গাড়ির গতিরোধ করে। এ সময় ওই যুবকরা নাহিদকে টেনে হিঁচড়ে গাড়ি থেকে নামিয়ে ধারালো অস্ত্র দিয়ে পেট, পিঠ ও হাতসহ শরীরের বিভিন্নস্থনে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। এ সময় তারা নাহিদের সহযোগী রয়েলকেও কুপিয়েছে। এ সময় কয়েক রাউন্ড গুলির শব্দ শোনা যায়।

পরে স্থানীয়রা গুরুতর আহত ওই দু’জনকে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে আহত নাহিদকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। আহত রয়েলকে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় শহরে থমথমে অবস্থা বিরাজ করছে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সদর থানার ওসি সমীর চন্দ্র সূত্রধর জানান, এলাকায় আধিপত্য বিস্তার ও পূর্ব শত্রুতার জেরে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে এ ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

আরও দেখুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এটাও পড়ুন

Close
Close