সারাদেশ

মাসুদ নিজামীর অত্যাচারে অতিষ্ট পাখিমারা বাজারের ব্যবসায়ীরা

পটুয়াখালী প্রতিনিধিঃ কলাপাড়া উপজেলার নীলগঞ্জ আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি আবদুর রহমান তালুকদারকে পিটিয়ে আহত করেছে সন্ত্রাসীরা। প্রত্যক্ষদর্শীরা জানান, স্থানীয় সংসদ সদস্য মহিব্বুর রহমান মহিবের নাম ভাঙ্গিয়ে এলাকায় সন্ত্রাসী, চাঁদাবাজি এবং দখল বাণিজ্য চালিয়ে যাচ্ছে মাসুদ নিজামী। নীলগঞ্জ ইউনিয়নের পাখিমারা বাজারে আধিপত্য বিস্তারে ব্যবসায়ীদের দোকানে তালা লাগানো, গোডাউনের মালামাল লুট, শালিশ বাণিজ্যসহ নানা অপকর্মের অভিযোগ রয়েছে মাসুদ নিজামীর বিরুদ্ধে।

একসময়ে মহিব্বুর রহমানের ব্যবসা প্রতিষ্ঠানের কর্মচারী হিসেবে কাজ করা এই মাসুদ নিজামী এখন এলাকার মানুষের কাছে আতংক হয়ে উঠেছে। স্থানীয় সিনিয়র আওয়ামী লীগ নেতাদের লাঞ্ছিত করা, বাজার থেকে চাঁদা তোলা এবং শালিসির নামে বাণিজ্যই এখন তার মূল পেশা। পাখিমারা বাজারের আইয়ুব আলী শরীফের ব্যবসা প্রতিষ্ঠান দখল করতে গত একমাস আগে তালা দিয়েছিলেন মাসুদ নিজামী। পরে সংসদ সদস্যের হস্তক্ষেপে সেই তালা খুলে দিতে বাধ্য হয় সে। একমাস পরে এলাকায় গিয়ে আবারো সেই ব্যবসা প্রতিষ্ঠানের গোডাউন থেকে মালামাল লুট করে নিয়ে যেতে চাইলে স্থানীয়রা বাধা দেয়। ঘন্টাখানেক পরে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে আবারো বাজারে আসে নিজামী। এসময় ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি আব্দুর রহমানকে বেধড়ক পিটিয়ে আহত করে তারা। প্রত্যক্ষদর্শীরা জানান, এলাকার ব্যবসায়ীরা মাসুদ নিজামীর অত্যাচারে অতিষ্ঠ হলেও ভয়ে কেউ মুখ খুলতে পারছে না।

বিষয়টি নিয়ে কলাপাড়া উপজেলা চেয়ারম্যান রাকিবুল ইসলাম বলেন, আব্দুর রহমান নীলগঞ্জ আওয়ামী লীগের একজন ত্যাগী নেতা। মাসুদ নিজামী নামের এই নব্য আওয়ামী লীগার সিনিয়র নেতাদের তোয়াক্কা না করে রীতিমতো ভয়ংকর হয়ে উঠছে। বারবার সে এমন ত্রাস সৃষ্টি করলেও অজ্ঞাত কারনে তার বিরুদ্ধে কোন ব্যবস্থা নেয়া যাচ্ছে না। বিষয়টি নিয়ে নীলগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান নাসির উদ্দিন মাহমুদ বলেন, যে ঘটনা পাখিমারা বাজারে ঘটেছে তা দুঃখজন।

আরও দেখুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এটাও পড়ুন

Close
Close