বিনোদন

এই ঈদের সবচেয়ে বড় হিট যেন ‘নোলক’ হয়: সিয়াম

বিনোদন বার্তা : ঢাকাই ছবির নতুন ক্রেজ সিয়াম আহমেদ। এই চিত্রনায়ক আর দশজন নায়কের মতো নন। নিজের ছবি ছাড়াও অন্যদের ছবির প্রচারণাতেও অংশ নেন। তারই ধারাবাহিকতায় এক ভিডিও বার্তায় শুভেচ্ছা জানালেন শাকিব খান ও ববি অভিনীত চলচ্চিত্র ‘নোলকে’র।

সিয়াম আহমেদ বলেন, ‘আপনাদের সবাইকে একটা আমন্ত্রণ জানানোর জন্য এই ভিডিও। একটি ছবি দেখার জন্য আমন্ত্রণ জানাই। না। সেই ছবিতে আমি অভিনয় করি নাই। এই ছবিতে আমার ফেবারিট ববি হক ও শাকিব খান আছেন। এই ছবির গান ও ট্রেইলার ইতিমধ্যেই আপনারা পছন্দ করেছেন। কারণ এটি একটি দেশি কনটেন্ট। সবার হাত ধরে বাংলা চলচ্চিত্র এগিয়ে যাক। আমি চাই এই ঈদের সবচেয়ে বড় হিট যেন নোলক হয়। সবাই ছবিটি দেখবেন বলে আশা করছি।’

বি হ্যাপি এন্টারটেইনমেন্ট প্রযোজিত ছবিটি পরিচালনা করেছেন সাকিব সনেট। ‘নোলক’ ছবির কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য করেছেন ফেরারি ফরহাদ।

২০১৭ সালের ডিসেম্বরের ১ তারিখ থেকে রামুজি ফিল্ম সিটিতে ছবির শুটিং শুরু হয়। সে সময় পরিচালক হিসেবে ছিলেন রাশেদ রাহা। কিন্তু তাদের মধ্যে ঝামেলার কারণে পরিচালনার দায়িত্ব নেন সাকিব সনেট। এই ছবিতে শাকিব-ববি ছাড়াও আরও অভিনয় করছেন ওমর সানি, মৌসুমি, শহিদুল আলম সাচ্চু, রেবেকা, রজতাভ দত্ত, অনুভব মাহাবুব প্রমুখ।

আরও দেখুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এটাও পড়ুন

Close
Close