সারাদেশ

দিনের শুরুতেই সড়কে প্রাণ গেল ৯ জনের, আহত ৩০

বার্তাবাহক ডেস্ক : সারা দেশে ধর্মীয় ভাবগাম্ভীর্য ও আনন্দ উল্লাসে পালিত হচ্ছে পবিত্র ঈদুল ফিতর। আর ঈদের দিন সকালেই ফরিদপুর এবং লালমনিরহাটে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৯জন এবং আহত হয়েছে আরও ৩০ জন।

এরমধ্যে ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় ৬ জন নিহত আর আহত হয়েছেন আরও ২০ জন। অপরদিকে লালমনিরহাটে পিকআপ উল্টে নিহত হয়েছে ৩ জন এবং আহত হয়েছেন আরও ১০ জন।

বুধবার সকাল ৭টার দিকে ফরিদপুর সদর উপজেলার ধুলদী রেলগেট এলাকায় দুর্ঘটনায় ৯জন নিহত হয়েছে। তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি।

ফরিদপুর পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায়, ঢাকা থেকে চুয়াডাঙ্গাগামী একে ট্রাভেলসের একটি যাত্রীবাহী বাস ফরিদপুর শহরতলীর ধুলদী রেলগেট এলাকায় একটি মোটরসাইকেলকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা খায়। এ সময় বাসটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়।

এতে ঘটনাস্থলে ৪ জন বাসযাত্রী নিহত হয় এবং হাসপাতালে ২ জনের মৃত্যু ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

অপরদিকে ঈদের দিন সকালে লালমনিরহাটে সড়কে পিকআপ উল্টে প্রাণ গেছে ৩ জনের। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১০ জন।

বুধবার সকাল সাড়ে ৬টার দিকে সদর উপজেলার বড়বাড়ি ইউনিয়নের শিমুলতলা বাজারে কুড়িগ্রাম-রংপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, রংপুর থেকে আসা একটি পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের শহীদ মিনারে ধাক্কা দেয়। এতে পিকআপটি উল্টে গিয়ে ঘটনাস্থলেই দুজন ও লালমনিরহাট সদর হাসপাতালে নেয়ার পথে আরও একজন মারা যান।

হতাহতদের নাম-পরিচয় জানা না যায়নি। পিকআপে থাকা সবাই রংপুর থেকে ঈদ করার জন্য কুড়িগ্রাম যাচ্ছিলেন বলে জানিয়েছে স্থানীয়রা।

২৯ দিনের সিয়াম সাধনা শেষে বুধবার বাংলাদেশে উদযাপিত হচ্ছে পবিত্র ঈদুল ফিতর।

আরও দেখুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close