আন্তর্জাতিক

দুবাইয়ে ট্যুরিস্ট বাস নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ১৭ যাত্রী

আন্তর্জাতিক বার্তা : সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে একটি ট্যুরিস্ট বাস নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনায় পড়ে অন্তত ১৭ জন নিহত হয়েছেন। একইসঙ্গে গুরুতর আহত হয়েছেন আরও নয়জন।

বৃহস্পতিবার (০৬ জুন) স্থানীয় সময় বিকেল ৫টা ৪০ মিনিটের দিকে শহরটির মোহাম্মদ বিন জায়েদ সড়কে এ ঘটনা ঘটে।

দেশটির পুলিশ জানিয়েছে, দুর্ঘটনা কবলিত ট্যুরিস্ট বাসটি ওমানি নম্বর প্লেটের। বাসটি ৩১ জন যাত্রী বহন করছিল। যাত্রীরা বিভিন্ন দেশের। তবে কোন কোন দেশের, তা নিশ্চিত হওয়া যায়নি এখনও।

এদিকে, নিহতদের মধ্যে বাংলাদেশি আছেন কি-না, তা-ও জানা যায়নি। খোঁজ নেওয়া হচ্ছে।

পুলিশ আরও জানায়, বৃহস্পতিবার বিকেলে দুবাই শহরের মেট্রো স্টেশন ক্রস করে আল রাশিদিয়ার একটি সাইনবোর্ডের সঙ্গে সংঘর্ষ লাগে বাসটির। এতে বাসটি দুমড়ে-মুচড়ে যায়।

স্থানীয় সংবাদমাধ্যম বলছে, বাসটির চালক ভুল করে গাড়ি নিয়ে অন্য আরেকটি রাস্তায় ঢুকে পড়লে এ দুর্ঘটনা ঘটে। এছাড়া বাসটি যখন দুর্ঘটনায় পড়ে, তখন এটি দ্রুতগতিতে চলছিল। যে কারণে পুরো বাসটি একরকম বিধ্বস্ত হয়ে যায়। একইসঙ্গে চাপা পড়ে ১৭ যাত্রী ঘটনাস্থলেই মারা যান। গুরুতর আহত হন নয়জন। তাদের উদ্ধার করে শহরের রশিদ হাসপাতালে নেওয়া হয়।

দুবাই পুলিশের কমান্ডার ইন চিফ মেজর জেনারেল আব্দুল্লাহ খলিফা আর মেরি এবং দুবাই অ্যাটর্নি জেনারেল ইসাম ইসা আল হামাইদান অন্যান্য কর্মকর্তাদের নিয়ে ঘটনাস্থলটি পরির্শন করেছেন।

আরও দেখুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এটাও পড়ুন

Close
Close