বদলি-প্রদায়ন

পুলিশ সুপার মর্যাদার ২১ কর্মকর্তাকে বদলি

বদলি-প্রদায়নের বার্তা : পুলিশ সুপার পদমর্যাদার ২১ কর্মকর্তাকে বদলি করা হয়েছে । বদলি হওয়া কর্মকর্তাদের মধ্যে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) তেজগাঁও বিভাগের উপকমিশনার বিপ্লব কুমার সরকারকে রংপুরের পুলিশ সুপার করা হয়েছে ।

মাদ্রাসাছাত্রী নুসরাত হত্যাকাণ্ডের ঘটনায় ফেনীর আলোচিত পুলিশ সুপার এস এম জাহাঙ্গীর আলমের জায়গায় সেখানে পুলিশ সুপার করা হয়েছে ডিএমপির গোয়েন্দা বিভাগ (ডিবি-পূর্ব) উপকমিশনার খোন্দকার নুরুন্নবীকে।

বৃহস্পতিবার স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে এই সব কর্মকর্তার বদলির প্রজ্ঞাপন জারি হয়েছে।

বদলি হওয়া কর্মকর্তাদের মধ্যে ডিএমপির উপ-কমিশনার মোহাম্মদ ফরিদ উদ্দিনকে সিলেটের আর রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) উপকমিশনার মো. আলমগীর হোসেনকে নোয়াখালীর পুলিশ সুপার করা হয়েছে। ডিএমপির উপ-কমিশনার হায়াতুল ইসলাম খানকে পিরোজপুরের পুলিশ সুপার করা হয়েছে। নোয়াখালীর পুলিশ সুপার মো. ইলিয়াছ শরীফকে ডিএমপিতে আর অ্যান্টিটেরোরিজম ইউনিটের পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সারকে ভোলার পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়েছে। ভোলার পুলিশ সুপার মো. মোকতার হোসেনকে বরিশালের উপকমিশনার এবং কুড়িগ্রামের পুলিশ সুপার মো. মেহেদুল করিমকে অ্যান্টিটেরোরিজম ইউনিটে বদলি করা হয়েছে।

ডিএমপির উপকমিশনার মোহাম্মদ মহিবুল ইসলাম খানকে কুড়িগ্রাম জেলার পুলিশ সুপার করা হয়েছে। জয়পুরহাট জেলার পুলিশ সুপার মো. রশীদুল হাসানকে আরএমপিতে, পুলিশ সদর দপ্তরের এআইজি মোহাম্মদ সালাম কবিরকে জয়পুরহাট জেলার পুলিশ সুপার করা হয়েছে। ডিএমপির মোহাম্মদ ইউসুফ আলীকে পঞ্চগড় ও ঝালকাঠির পুলিশ সুপার মো. জোবায়েদুর রহমানকে ডিএমপিতে বদলির আদেশ হয়েছে। চট্টগ্রাম মহানগর পুলিশের উপকমিশনার বেগম ফাতিহা ইয়াসমিনকে ঝালকাঠির পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়। পঞ্চগড়ের পুলিশ সুপার মো. গিয়াস উদ্দিন আহমদকে ঢাকায় এসবির বিশেষ পুলিশ সুপার করা হয়েছে।

সিলেটের পুলিশ সুপার মো. মনিরুজ্জামান ও অষ্টম এপিবিএনের অধিনায়ক সৈয়দ মোসফিকুর রহমানকেও একই পদে বদলি করা হয়েছে। নোয়াখালীর জেলার পিটিসি পুলিশ সুপার মোহাম্মদ সিহাব কায়সার খানকে অষ্টম এপিবিএনের অধিনায়ক করা হয়েছে। রংপুর জেলার পুলিশ সুপার মো. মিজানুর রহমানকে রাজবাড়ী আর রাজবাড়ীর পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলিকে ডিএমপিতে বদলি করা হয়।

আরও দেখুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এটাও পড়ুন

Close
Close