আলোচিত

পপুলারের চিকিৎসকের বিরুদ্ধে রোগীকে যৌন হয়রানির অভিযোগ

বার্তাবাহক ডেস্ক : রাজধানীর ধানমন্ডির পপুলার হাসপাতালের চর্মরোগ ও যৌনরোগ বিশেষজ্ঞ ডা. মো. শওকত হায়দারের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ করেছেন ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের এক নারী শিক্ষার্থী। এ ব্যাপারে তিনি হাসপাতালের কর্তৃপক্ষের কাছে লিখিত অভিযোগ করেছেন। হাসপাতাল কর্তৃপক্ষ বিষয়টি তদন্ত করে দেখছে।

শনিবার (১৫ জুন) দুপুরে ধানমন্ডি ১ নম্বরের পপুলার হাসপাতালে এ যৌন হয়রানির ঘটনা ঘটে। ভুক্তভোগী তরুণী পপুলার হাসপাতালের মানবসম্পদ ও প্রশাসন বিভাগের প্রধান অচিন্ত্যকুমার নাগের কাছে লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগ থেকে জানা যায়, শনিবার ডা. শওকতকে দেখাতে পপুলার ডায়াগনস্টিক সেন্টারে যান ওই তরুণী। চিকিৎসক তাকে ফোন করে জানান, তিনি পপুলারে নেই, পাশের সিটি ব্যাংক ভবনের লিফটের ২-এ আছেন। সেখানে যাওয়ার পর চিকিৎসক তরুণীকে ইনজেকশন দেওয়ার সময় আপত্তিকর আচরণ করেন। শরীরের স্পর্শকাতর স্থানে হাত দেওয়ার চেষ্টা করেন। তরুণী নিজেকে নিজেকে ছাড়িয়ে নেন। বাইরে বের হওয়ার সময় চিকিৎসক তার গালের ইনফেকশন দেখতে চান। ইনফেকশন দেখার ছলে চুমু খান।

এরপর তরুণী বাসায় গিয়ে বোনকে সব বলেন। চিকিৎসকে ফোন দেওয়া হলে তিনি ঘটনার জন্য দুঃখ প্রকাশ করেন।

পপুলার হাসপাতালের মানবসম্পদ ও প্রশাসন বিভাগের প্রধান অচিন্ত্যকুমার নাগ বলেন, ‘আমরা অভিযোগ পেয়েছি। চিকিৎসককে জিজ্ঞাসাবাদ করেছি। তিনি অস্বীকার করেছেন। তার বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হলে ব্যবস্থা নেওয়া হবে।’

 

সূত্র: বাংলা ট্রিবিউন

আরও দেখুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close