সারাদেশ

তুরাগ নদীতে নিখোঁজ ভাওয়াল কলেজের সেই ছাত্রের মরদেহ উদ্ধার

বার্তাবাহক ডেস্ক : গাজীপুরের কালিয়াকৈরে নৌ ভ্রমণে গিয়ে তুরাগ নদীতে সাঁতার কাটতে নেমে নিখোঁজ হওয়া ভাওয়াল বদরে আলম সরকারি কলেজের সেই ছাত্র রুবেল হোসেনের (২৫) মরদেহ নিখোঁজের প্রায় ৪৬ ঘন্টা পর কড্ডা এলাকায় তুরাগ নদীতে ভাসতে দেখে স্থানীয়রা।

পরে মঙ্গলবার সকালে নদী থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

নিহত রুবেল হোসেন পাবনা সদরের রবিউল হাসানের ছেলে। তিনি মহানগরের কোনবাড়ি এলাকায় বসবাস করে ভাওয়াল বদরে আলম সরকারি কলেজে ডিগ্রী দ্বিতীয় বর্ষে লেখাপড়া করতেন।

মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে গাজীপুর মেট্টোপলিটন পুলিশের বাসন থানার এসআই মো: লেবু মিয়া জানান, সকালে সিটি করপোরেশনের কড্ডা বাজার বাসস্ট্যান্ড এলাকায় তুরাগ নদীতে মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে সকাল পৌণে ১০টার দিকে মরদেহ উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজ উদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। নিহত কলেজছাত্র রুবেলের মরদেহ তার বোন মালা শনাক্ত করেছেন।

উল্লেখ্য, রোববার সকালে কলেজছাত্র রুবেলসহ ১৩ জন বন্ধু মিলে ইঞ্জিনচালিত নৌকায় করে কালিয়াকৈর উপজেলার মকশ বিলে বেড়ানোর জন্য বের হন। দুপুর সাড়ে ১২টার দিকে রগুনাথপুর এলাকায় তুরাগ নদীতে পৌঁছালে রুবেল ও শাহান সাঁতার কেটে নদী পার হওয়ার কথা বলে। এক পর্যায়ে তারা চলন্ত নৌকা থেকে নদীতে ঝাঁপ দেয়। তারা সাঁতার কেটে কিছু দূর যাওয়ার পর ওই স্থান দিয়ে যাওয়া মাটিবাহী নৌকা শাহানকে উদ্ধার করে। এ সময় রুবেল নদীর পানিতে সৃষ্ট ঘূর্ণিতে ডুবে যায়।

 

আরও দেখুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close