বিনোদন

‘শান’ পোস্টারে সিয়ামের অ্যাকশন

বিনোদন বার্তা : পোড়ামন ২, দহন, ফাগুন হাওয়ায়- এই তিন সিনেমায় ভিন্ন ভিন্ন লুকে ধরা দিয়েছিলেন সিয়াম আহমেদ। নতুন ছবি ‘শান’-এ পাওয়া যাবে একদম আলাদাভাবে।

রোববার প্রকাশ হয়েছে এম এ রাহিম পরিচালিত সিনেমাটির প্রথম পোস্টার। সেখানে সিয়াম হাজির হয়েছেন অ্যাকশন অবতারে। হাতে পিস্তল থেকে বোঝা যাচ্ছে কোনো একটি অপারেশনে আছেন তিনি। আগেই শোনা যায়, এতে সিয়ামের বিশেষ একটি বাহিনীর কর্মকর্তার চরিত্রে অভিনয় করছেন।

সিনেমাটির গল্প লিখেছেন আজাদ খান। চিত্রগ্রহণে আছেন সাইফুল শাহীন। সদ্য প্রকাশিত চমৎকার পোস্টারটি নকশা করেছেন সাজ্জাদুল ইসলাম সায়েম।

‘শান’-এ আরও আছেন সিয়ামের প্রথম দুই ছবির নায়িকা পূজা চেরি। এছাড়া ‘ঢাকা অ্যাটাক’-খ্যাত তাসকিন রহমান। আরও আছেন গুলশান আরা চম্পা ও অরুণা বিশ্বাস।

অ্যাকশন থ্রিলার ধাঁচের এই ছবিতে প্রচুর মারপিট আছে। এ জন্য নিজেকে আলাদাভাবে প্রস্তুত করেছেন সিয়াম। ফাইটিংয়ের খুঁটিনাটি রপ্ত করছেন। জানা গেছে, সিনেমা মুক্তি পাবে ‘বিহাইন্ড দ্য সিন’-এ দেখা যাবে সিয়ামের অ্যাকশন।

ইতিমধ্যে সিনেমাটির বেশির ভাগ অংশের দৃশ্যায়ন শেষ হয়েছে। আর পোস্টারে জানানো হয় ‘শান’ মুক্তি পাবে ২০২০ সালের ঈদুল ফিতরে।

আরও দেখুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close