বিনোদন

নিজেই নিজের গুজব ছড়াচ্ছেন শ্রদ্ধা!

বিনোদন বার্তা : তারকাদের নিয়ে গুজবের বিষয়টি নতুন নয়, আর যদি তারকাটি হয়ে থাকেন বলিউডের তাহলে তো কথায় নেই। সে যাই হোক, এত দিন সিনেপ্রেমীরা জেনেছেন তারকাদের নিয়ে গুঞ্জন রটায় নিন্দুকেরা, কিন্তু সেই গণেশ পাল্টে এবার নিজেই নিজের গুঞ্জন প্রচারে মগ্ন রয়েছেন এক বলি নায়িকা। তিনি আর কেউ নন, স্বয়ং শ্রদ্ধা কাপুর।

জানা যায়, শ্রদ্ধা কাপুর নিজের পারিশ্রমিক নিয়ে গুঞ্জন ছড়াচ্ছেন। শ্রদ্ধা নাকি বলে বেড়াচ্ছেন যে তিনি মুক্তি প্রতীক্ষিত ‘সাহো’ ছবিতে ৭ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন। কিন্তু আদতে নাকি নিয়েছেন মাত্র ৩ কোটি।

শ্রদ্ধার এমন আজগুবি দাবিতে বলিউড জুড়ে চলছে নিন্দা। অনেকেই মন্তব্য করেছেন নিজের পারিশ্রমিক এভাবে বাড়ালে সেটা হিতে বিপরীতই হবে।

উল্লেখ্য, ৩০ আগস্ট ভারত জুড়ে হিন্দি, তামিল, তেলেগু ও মালায়লাম- এই চার ভাষায় মুক্তি পাবে ‘সাহো’। ইতিমধ্যে ছবির প্রচারে নেমেছেন প্রভাস ও শ্রদ্ধা কাপুর। পরিচালক সুজিত ‘সাহো’ ছবির জন্য প্রথমে বেছে নিয়েছিলেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফকে। তিনি এই ছবির জন্য ৫ কোটি রুপি চেয়েছিলেন বলে জানা যায়। তবে ছবির নির্মাতারা ক্যাটরিনাকে ৫ কোটি রুপি পারিশ্রমিক দিতে সম্মত না হওয়ায় তার স্থানে তিন কোটি রুপি দিয়ে শ্রদ্ধাকে নিয়েছেন।

আরও দেখুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close