সারাদেশ

‘ডিবি পুলিশ পরিচয়ে ব্যবসায়ীকে তুলে নেয়ার চেষ্টা’ : থানায় অভিযোগ দায়ের

বার্তাবাহক ডেস্ক : গাজীপুরের শ্রীপুর পৌর এলাকায় জমি সংক্রান্ত বিরোধের জেরে ‘ডিবি পুলিশ পরিচয়ে এক ব্যবসায়ীকে তুলে নেয়ার অভিযোগ পাওয়া গেছে।

এঘটনায় ওই ব্যবসায়ী শুক্রবার দিবাগত রাতে ১১জনের নাম উল্লেখ করে শ্রীপুর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

ভোক্তভোগী ব্যবসায়ী জাকির হোসেন কেওয়া পূর্বখন্ড গ্রামের মৃত ইদ্রিস আলীর ছেলে। সে ১নং সিন্ডবি বাজারের একজন আবাসন সামগ্রীর ব্যবসায়ী।

ভোক্তভোগীর ভাষ্য, তিনি কেওয়া মৌজার ৩৫ শতাংশ জমি ক্রয় সূত্রে মালিক হয়ে ভোগদখলে আছেন। সম্প্রতি স্থানীয় মৃত রমজান আলীর ছেলে নবী হোসেন ও তার ভাইয়েরা ভূল রেকর্ডের সূত্র ধরে মালিকানা দাবি করছে। এ নিয়ে আদালতে মামলা চলমান হয়েছে। গত শুক্রবার দুপুরে গাজীপুরা এলাকার আমীর হোসেন ফরাজীর ছেলে শাহ আলমের নেতৃত্বে ১৫-২০ জন অস্ত্রধারী সন্ত্রাশী দল তার ভোগদখলীয় জমিতে প্রবেশ করে ডিবি পরিচয় দিয়ে আমাকে জোড় করে মারধর করে গাড়ীতে উঠানোর চেষ্টা করে। পরে স্থানীয়রা তাদের পরিচয়পত্র দেখতে চাইলে তারা ডিবির পরিচয় সম্পর্কিত কোন প্রমান দিতে পারেননি। এতে স্থানীয়রা বিক্ষোব্ধ হলে দ্রুত ঘটনাস্থল থেকে সন্ত্রাশীরা সটকে পড়েন।

এব্যাপারে শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী বলেন, এ বিষয়ে অভিযোগ পেয়েছি, বিষয়টি তদন্ত করে দেখে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

আরও দেখুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close