বিনোদন

‘সাল্লু থেকে ভাইজান হতে ৩০ বছর লেগেছে’

বিনোদন বার্তা : সুপারস্টার সালমান খান। ‘বলিউডের ভাইজান’ হিসেবেই তিনি ভক্তদের কাছে পরিচিত। তবে এ অভিনেতা মনে করেন, ভক্তদের সঙ্গে দীর্ঘদিনে বন্ধনই তাকে এ অবস্থানে পৌঁছে দিয়েছে।

বিবি হো তো অ্যায়সি সিনেমার মাধ্যমে বলিউডে ক্যারিয়ার শুরু করেন সালমান খান। তবে ম্যায়নে পেয়ার কিয়া সিনেমার মাধ্যমে প্রথম আলোচনায় আসেন। এরপর ভক্তদের উপহার দিয়েছেন অসংখ্য ব্যবসাসফল সিনেমা।

সম্প্রতি ‘আইফা অ্যাওয়ার্ড ২০১৯’-এর সংবাদ সম্মেলনে সালমান খান বলেন, ‘সাল্লু থেকে ভাইজান হতে ৩০ বছর লেগেছে। এটি অর্জন করতে দীর্ঘ সময় লেগেছে। ভক্তদের সঙ্গে আমার এমন সম্পর্ক গড়ে ওঠায় অনেক খুশি।’

এ অভিনেতা আরো বলেন, ‘ভক্তরা আমাকে পর্দায়, টিভিতে ও বাস্তব জীবনে যেমন দেখতে চায় সেভাবে হাজির হতে কঠোর পরিশ্রম করব। তার মানে এই নয়, আমি আগে করিনি। তারা আমাদের সিনেমা দেখার জন্য অনেক সময় ব্যয় করেন। এটির মূল্যায়ন করা উচিৎ।’

সালমান অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ভারত। বক্স অফিসে বেশ ভালো ব্যবসা করেছে সিনেমাটি। এতে আরো অভিনয় করেন ক্যাটরিনা কাইফ, দিশা পাটানি, সুনীল গ্রোভার প্রমুখ। বর্তমানে দাবাং-থ্রি সিনেমার শুটিং করছেন এ অভিনেতা। এতে তার বিপরীতে অভিনয় করছেন সোনাক্ষী সিনহা। এটি পরিচালনা করছেন প্রভুদেবা। চলতি বছর ২০ ডিসেম্বর সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

আরও দেখুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এটাও পড়ুন

Close
Close