আলোচিত

জাতীয় বিশ্ব‌বিদ্যালয়ের তিন কর্মকর্তাকে দুদকের জিজ্ঞাসাবাদ

বার্তাবাহক ডেস্ক : বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির অভিযোগে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার, সহকারী রেজিস্ট্রার ও উপপরিচালককে জিজ্ঞাসাবাদ করেছে দুর্নী‌তি দমন ক‌মিশন (দুদক)।

বুধবার (১৫ জানুয়ারি) দুদ‌কের পরিচালক মীর মো. জয়নুল আবেদীন শিবলী নেতৃত্বে বিভিন্ন অভিযোগের প্রেক্ষিতে তাদের জিজ্ঞাসাবাদ করা হয়।

তারা হলেন- জাতীয় বিশ্ববিদ্যালয় সহকারী রেজিস্ট্রার মুহাম্মদ আরেফুল আযিম, ডেপুটি রেজিস্ট্রার ইঞ্জিনিয়ার মো. হাফিজুর রহমান এবং উপপরিচালক শেখ মুহাম্মদ মুফাজ্জল হুসাইন।

এদিকে, সুনামগঞ্জ জেলা পরিষদের প্রাক্তন চেয়ারম্যান এনামুল কবির ইমনকে সরকারি কাজের কমিশন আদায়সহ বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির মাধ্যমে সরকারি টাকা আত্মসাতপূর্বক জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে জিজ্ঞাসাবাদ করেছে দুদক।

এনামুল কবির ইমনের বিরুদ্ধে সুনামগঞ্জ জেলা জেলা আওয়ামী লীগের বিভিন্ন পদ ও প্রাক্তন জেলা প্রশাসকের পদবি ব্যবহার করে বিপুল পরিমাণ সম্পদের মালিক হওয়া, সুনামগঞ্জ শহরে বিলাসবহুল বাড়ি, রাজধানী ধানমন্ডিতে ফ্ল্যাট, ব্যাংকে এফডিআরসহ নামে-বেনামে ৯০ কোটি টাকার সম্পদ অর্জনের অভিযোগ রয়েছে। এসব অভিযোগের প্রেক্ষিতে তিনি দুদকের প্রধান কার্যালয়ে উপস্থিত হয়ে বক্তব্য প্রদান করেন।

 

 

সূত্র: জাগোনিউজ

আরও দেখুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close